শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাবি শিক্ষার্থীর মৃত্যুর ঘটনায় জড়িতদের দ্রুত আইনের আওতায় আনার আল্টিমেটাম

রাবি শিক্ষার্থীর মৃত্যুর ঘটনায় জড়িতদের দ্রুত আইনের আওতায় আনার আল্টিমেটাম

রাবি শিক্ষার্থীর মৃত্যুর ঘটনায় জড়িতদের দ্রুত আইনের আওতায় আনার আল্টিমেটাম

রাবি প্রতিনিধি : রাজধানীর সাভারে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) দর্শন বিভাগের শিক্ষার্থী মোস্তাফিজকে ছুরিকাঘাতে হত্যার প্রতিবাদ জানিয়েছে বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীরা।

আজ শনিবার বিকেল ৩টায় বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে অনুষ্ঠিত মানববন্ধনে অনতিবিলম্বে জড়িতদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জোর দাবি জানায় তারা।

এসময় ৩ দফা দাবি পেশ করে মানববন্ধনে অংশ নেয়া শিক্ষার্থীরা। দাবি গুলোর মধ্যে- আগামী ২৪ ঘন্টা মধ্যে এই ঘটনায় জড়িতদের গ্রেফতার করা, অভিযুক্তদের দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান, নিহতের পরিবারকে ক্ষতিপূরন প্রদান।

তবে নির্দিষ্ট সময়ের মধ্যে ৩ দফা দাবি আদায় না হলে কঠোর আন্দোলনের হুমকি দিয়েছে শিক্ষার্থীরা।

মানববন্ধনে উপস্থিতি ছিলেন- দর্শন বিভাগের সভাপতি ও নওয়াব আব্দুল লতিফ হলের প্রভোস্ট একরাম হোসেন৷ দর্শন মাস্টার্সের শিক্ষার্থী সোহেল, আশরাফুল ইসলাম, মেহেদী হাসান, ইসানুর, এস আই জামান সহ অর্ধ-শতাধিক শিক্ষার্থী।

প্রসঙ্গত,শনিবার সকাল ৭টার দিকে ঢাকা- আরিচা মহাসড়কের সাভারে শিমুলতলা থেকে ওই শিক্ষার্থীর লাশ উদ্ধার করে পুলিশ। মরদেহ সোহরাওয়ার্দী মেডিকেলে ময়নাতদন্তের জন্য অজ্ঞাত হিসেবে রক্ষিত।

স্থানীয়রা বলছেন, রক্তাক্ত লাশ পড়ে থাকতে দেখে তারা পুলিশের জরুরি সেবা ট্রিপল ৯৯৯ নাম্বারে ফোন দেন। পরবর্তীতে লাশের কিছু দূরে সবজি ভর্তি একটি বস্তা, ব্যাংকের এটিএম কার্ড ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের দর্শন বিভাগের একটি পরিচয়পত্র উদ্ধার করে পুলিশ।

মতিহার বার্তা ডট কম: ২৪ অক্টোবর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply